Sunday , 22 October 2017

জানেন কি মৌসুমীর বর্তমান বয়স কত? সে এখন কি করছে? জানলে অবাক হবেন। পড়ুন বিস্তারিত

Loading...

আরিফা পারভিন মৌসুমী (জন্ম: ১১ নভেম্বর, ১৯৭৩ ) যিনি মৌসুমী নামে অধিক পরিচিত একজন বাংলাদেশী জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। মৌসুমী অভিনীত প্রথম ছায়াছবি কেয়ামত থেকে কেয়ামত।  তিনি দুই শতাধিক ছায়াছবিতে অভিনয় করেছেন। এছাড়া পরিচালক হিসেবেও তিনি একজন সফল ব্যক্তিত্ব। ২০০৩ সালের চলচ্চিত্রকখনো মেঘ কখনো বৃষ্টি পরিচালনার মাধ্যমে একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়াও অর্জন করেন একাধিক বাচসাস পুরস্কার ও মেরিল-প্রথম আলো পুরস্কার।

আমার থেকে বয়সে ছোট ছেলে দেখলে আমার মাথা ঠিক থাকে না, আমি কি করি 

প্রাথমিক জীবন

Loading...

মৌসুমী ১৯৭৩ সালের ১১ নভেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। মৌসুমীর বাবার নাম নাজমুজ্জামান মনি এবং মায়ের নাম শামীমা আখতার জামান। ছোটবেলা থেকেই একজন অভিনেত্রী এবং গায়িকা হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এরপর তিনি “আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট” প্রতিযোগিতায় বিজয়ী হন, যার উপর ভিত্তি করে তিনি ১৯৯০ সালে টেলিভিশনের বাণিজ্যিকধারার বিভিন্ন অনুষ্ঠান নিয়ে হাজির হন।

ব্যক্তিগত জীবন

মৌসুমী ১৯৯৬ সালের ২ আগষ্ট তারিখে জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী এর সাথে বিবাহ বন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইনা (মেয়ে) নামের ২টি সন্তান রয়েছে। মৌসুমী নিজের সেবামূলক প্রতিষ্ঠান “মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন” দেখাশুনা করে থাকেন। এছাড়াও তিনি একজন ফ্যাশন ডিজাইনার হিসাবে কাজ করে থাকেন। বর্তমানে তিনি ঢাকার বসুন্ধরা সিটি মার্কেটের একটি পোশাক স্টল “লেভিস” এর মালিকানার দায়িত্বে রয়েছেন।

গার্লস হোস্টেলের ১০ গোপন রহস্য ফাঁস! জানলে অবাক হয়ে যাবেন(ভিডিও)

Facebook Comments

Leave a Reply