Thursday , 30 March 2017
Home / Entertainment / জানেন কি অপু বিশ্বাসের বর্তমান বয়স কত? সে এখন কি করছে? জানলে অবাক হবেন(ভিডিও)

জানেন কি অপু বিশ্বাসের বর্তমান বয়স কত? সে এখন কি করছে? জানলে অবাক হবেন(ভিডিও)

Loading...

অবন্তি বিশ্বাস অপু বাংলাদেশের চলচ্চিত্রে অপু বিশ্বাস নামেই পরিচিত। তিনি ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস বেশিরভাগ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

বিশ্বের কিছু পর্নোস্টারের ভয়ংকর তথ্য জানুন! (ভিডিও সহ)

14137818_1290762770958090_1244386728_n

Loading...

অপু বিশ্বাসের জন্ম বগুড়া জেলার সদর থানার সাতমাথা এলাকায়। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট অপু। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই। প্রথম স্কুল এসওএস হারম্যান মেইনার। তারপর আলোর মেলা, ক্রিসেন্ট হাই স্কুল এবং সব শেষে ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয়। বাবা-মায়ের যৌথ উৎসাহেই মূলতঃ নাচ শিখতে শুরু করেন। হাতেখড়ি বুলবুল ললিতকলা একাডেমীতে। তারপর শিল্পকলা একাডেমী এবং সবশেষে নৃত্যাঞ্চল। যখন ক্লাস নাইনে পড়েন তখন নৃত্যাঞ্চল আয়োজিত একটি প্রতিযোগিতায় প্রথম হন।

অভিনয় জীবন

অপু বিশ্বাস অবন্তি ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। ছবিটি ব্যবসা সফল হওবার পর অপু বিশ্বাস রাতারাতি তারকায় রূপান্তরিত হন। শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের গ্রহণযোগ্যতা পেয়ে যায়। ‘কোটি টাকার কাবিন’ ছবিটির এই জুটির ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি ছবিও সুপারহিট ব্যবসা করে।[১] ধুম পড়ে যায় শাকিব-অপু জুটিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের। মজার ব্যাপার হলো অপু বিশ্বাস অভিনীত ৫০টি ছবির মধ্যে ৪০টিতেই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।

কারিণা কাপুরের এই ভিডিও অবিবাহিত ছেলেদের না দেখাই ভাল

Facebook Comments
loading...

Leave a Reply