Sunday , 22 October 2017

অবশেষে বিয়ে করলেন সেই আলোচিত অভিনেত্রী হ্যাপি, দেখুন বিয়ে

Loading...

গত ১৭ অক্টোবর সোমবার রাত ৯ টার দিকে হ্যাপির বাসা রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির। হ্যাপির এই চুপিসারে বিয়ের খবর প্রতিবেদককে নিশ্চিত করেছেন হ্যাপির পার্শ্ববর্তী বাসার এক বাসিন্দা।

পাকিস্তানি বিয়ের অনুষ্ঠানের এই নাচ দেখলে হতবাক হবেন আপনি! (দেখুন ভিডিওতে)

2

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি জানান, হ্যাপি বিয়ে করেছেন এটা সত্য। প্রতিবেশীদের বাসায় আজ সকালে বিয়ের মিষ্টি পাঠিয়েছেন তিনি। রাতে তার বাসায় ঘরোয়া আয়োজনে অনুষ্ঠানও হয়েছে।

জানা গেছে, হ্যাপির বর মিরপুরের এক মাদ্রাসায় শিক্ষকতা করেন। বিয়ের সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আপাতত কাবিনের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বাকি আনুষ্ঠানিকতা কয়েকদিনের মধ্যেই শেষ হবে।

Loading...

এ বিষয়ে হ্যাপির মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। তারপর হ্যাপির মায়ের নম্বরে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেন হ্যাপির ছোট বোন শারমিন পপি।

বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আপুর সুন্নত তরিকায় বিয়ে সম্প্ন্ন হয়েছে।’ বরের পরিচয় জানতে চাইলে বলেন, ‘আপাতত এটুকুই জানাচ্ছি, এর বেশি আর কিছু বলা যাবে না।’

এর আগে হ্যাপির ছোটবোন শারমিন আক্তার পপি তার ফেসবুকের এক স্ট্যাটাসে লিখেন, ‘আলহামদুলিল্লাহ্!! আজকে খুব বড় একটি সুসংবাদ জানতে পারলাম!! আর তা হল, আমার বড় বোন নাজনীন আক্তার হ্যাপির বিয়ে ঠিক করা হয়েছে।’

পপি আরো লিখেন, ‘আমার বোনের পছন্দ ও পরিবারের সবার মত নিয়ে বিয়ের সব কিছু ঠিকঠাক করা হয়েছে। আলহামদুলিল্লাহ্! আলহামদুলিল্লাহ্! আলহামদুলিল্লাহ…..’

উল্লেখ্য, হ্যাপির সঙ্গে জাতীয় দলের ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল বলে হ্যাপি এক সময় দাবি করে। এরই জেরে তিনি রুবেলের বিরুদ্ধে মামলাও করেন। হ্যাপি-রুবেলের এই কাঁদা ছোঁড়াছুড়ি মিডিয়াতে বেশ আলোড়ন তৈরি করে।

হিরো আলমের নতুন শর্টফ্লিম “লাভার বয়”, হাসতে হাসতে পেঠ ব্যাথা(ভিডিও)

Facebook Comments

Leave a Reply