Sunday , 23 July 2017
Home / VideO_o / পরীমনির ডানাকাটা পরী গানের নাচকে হার মানিয়ে ইউটিউবে ঝড় তুলেছে ১০ম শ্রেনীর এই মেয়ে (ভিডিও)

পরীমনির ডানাকাটা পরী গানের নাচকে হার মানিয়ে ইউটিউবে ঝড় তুলেছে ১০ম শ্রেনীর এই মেয়ে (ভিডিও)

Loading...

পরীমনি  হলেন একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। পরীমনি সাতক্ষীরা জেলায় ১৯৯২ সালে জন্মগ্রহন করেন। ছোটবেলায় বাবা মনিরুল ইসলাম এবং মা সালমা সুলতানাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে, এসএসসি পর্যন্ত বরিশালেই পড়াশোনা করেছেন। সেখান থেকেই তিনি তার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ করেন। বর্তমানে সাতক্ষীরা সরকারী কলেজে বাংলা বিভাগে সন্মান তৃতীয় বর্ষের ছাত্রী। ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বাফায় নাচ শিখেন।

পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয়ের সৌভাগ্য অর্জন করেন।

ভিডিওতে দেখুন মুকেশ আম্বানির মেয়ের ৯০ কোটির হিরের পোশাক, মিস করবেন না প্লিজ

Loading...

7

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরী মনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজাচলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানাদরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল মনজুড়ে তুই, ইনোসেন্ট লাভ, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী। ২০১৬ সালে মুক্তি পায়মন জানে না মনের ঠিকানা, ও পুড়ে যায় মন। এছাড়া নির্মাণাধীন রয়েছে শামীমুল ইসলামের আমার প্রেম আমার প্রিয়া, গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্ন জাল, মালেক আফসারীর অন্তর জ্বালা, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, দেবাশীষ বিশ্বাসের মন জ্বলে এবং সৈকত নাসিরের পাষাণনদীর বুকে চাঁদ, সোনা বন্ধু, কত স্বপ্ন কত আশা, আপন মানুষ,বুকের মাঝে প্রেমের আগুন, ও শফিক হাসানের ধূমকেতু

ভিডিও দেখুনঃ 

চোখ খুলে তাকিয়ে যাকে ডাকলেন খাদিজা, বিস্তারিত দেখুন

Facebook Comments

Leave a Reply