Saturday , 18 November 2017

সিনেমার ভিলেন কিন্তু তাঁর বাস্তব জীবনের গল্প শুনলে আপনি কেঁদে দিবেন!

Loading...

সিনেমা দুনিয়ার মানুষ তার চেহারা দেখলেই যেন আতকে উঠে। এমনি এক জবরদস্ত ভিলেন শুনালেন তার বাস্তবতার গল্প। সিনেমাতে তিনি ভিলেন হলেও বাস্তবে তার দায়া এবং মহানুভবতা দেখে যে কেউই অবাক হবেন। তিনি পর্দা কাঁপানো অভিনেতা প্রকাশ রাজ। তিনি তেলেঙ্গানার মহাভুবনগড় জেলার কোনডারেড্ডি পাল্লে গ্রাম দত্তক নিতে চান। গ্রাম দত্তকের আর্জি জানিয়ে তেলেঙ্গানার আইটি মন্ত্রী টি রামা রাওয়ের কাছে আবেদন জানালেন অভিনেতা প্রকাশ রাজ।

 রাতে ঘুমের আগে যে মারাত্নক ভুল করে নিজেকে শেষ করে দিচ্ছেন

তেলেঙ্গানা সরকারের একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিনেতা প্রকাশ রাজ একটি গ্রাম দত্তক নেওয়ার জন্য সরকারের কাছে আর্জি করেছেন। তার সঙ্গে মিশন কাকাটিয়া ও হরিথ হারাম এই প্রকল্প নিয়ে অভিনেতা যে বেশ অভিভূত, সে কথাও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

Loading...

প্রকাশ রাজ জানান, “আমার সংস্থা ইতিমধ্যেই কর্ণাটকে কিছু সামাজিক উন্নয়ন মূলক কাজ করছে”। তিনি মনে করছেন, সরকার তার এই আবেদন গ্রহন করবেন এবং সামাজিক কাজে তাকে ও তার সংস্থাকেও সাহায্য করবে”।

সিনেমা দুনিয়ায় প্রকাশ রাজ সাধারণত নেগেটিভ চরিত্রেই বেশি পরিচিত। তামিল নাড়ুর ছবিতে প্রকাশ রাজের অভিনয়ে মুগ্ধ সবাই। এমনকি বলিউডের দর্শকরাও এখন প্রকাশ রাজের ফ্যান। সালমান খান অভিনীত ‘ওয়ান্টেড’ সিনেমায় প্রকাশ রাজের অভিনয়ে ‘বাহ বাহ’ করেছে সিনেমা প্রেমীরা। পর্দায় নেগেটিভ থাকলেও বাস্তবে তার পজেটিভ ভূমিকা দেখে খুশি সরকার থেকে সাধারণ মানুষ, সকলেই।

এই ছয় কারণে ৩০ বছর বয়স হওয়ার আগেই বিয়ের কাজটি অবশ্যই সেরে ফেলবেন

Facebook Comments

Leave a Reply