Tuesday , 21 November 2017

মেয়েদের চরম সুখ পেতে কত মিনিট মিলন দরকার হয়? না জানলে জানুন

Loading...

সহবাসসঙ্গিনীকে উত্‍‌সাহিত করার জন্য যদি আপনি বলে থাকেন, তাঁকে আপনি সারারাত শারীরিক সুখ দেবেন। অথবা রাতভর যৌনমিলনে মেতে থাকবেন। তাহলে আপনি প্রথমেই মস্ত বড় ভুল করলেন। এতে আপনার সঙ্গিনী উত্‍‌সাহ পাওয়া তো দূর-অস্ত, শুরুতেই ভয় পেয়ে যাবেন। এবং আপনাকে এড়িয়ে যাবেন তিনি। আমরা নয়, বলছে সাম্প্রতিক একটি সমীক্ষা। সমীক্ষায় দেখা গিয়েছে, দীর্ঘক্ষণ উদ্দাম যৌনমিলন মহিলাদের একেবারেই না-পসন্দ।

 ”টাইটানিক” সিনেমা থেকে মুছে ফেলা হয়েছিল যে সিন! (দেখুন ভিডিওতে)

9

উত্তর আমেরিকায় তাবড় সেক্স থেরাপিস্টরা সম্প্রতি একটি সমীক্ষা করেন মহিলাদের যৌন ইচ্ছের উপরে। সমীক্ষার রেজাল্টে দেখা গিয়েছে, দীর্ঘক্ষণ ধরে শারীরিক মিলন একেবারেই পছন্দ করেন না একটা বড় অংশের মহিলা। বিশেষ করে, কোনও পুরুষ সঙ্গী যদি এহেন প্রস্তাব দিয়েও থাকেন, তাহলে তাঁরা সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। না-হলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। কিছু নির্দিষ্ট সময়ের জন্য মিলনই পছন্দ করেন তাঁরা।

Loading...

শারীরিক মিলনের সময়কে ৪ ভাগে ভাগ করেছেন চিকিত্‍‌সা বিজ্ঞানীরা। তাতে বলা হয়েছে, ১ থেকে ২ মিনিট যৌনমিলন খুবই অল্প সময়ের, ৩ থেকে ৭ মিনিট মিলন পর্যাপ্ত, ৭ থেকে ১৩ মিনিট আকাঙ্খিত ও ১০ থেকে ৩০ মিনিট পর্যন্ত মিলন অতিরিক্ত।

গবেষক দলের প্রধান ডা. এরিক কর্টি জানাচ্ছেন, ১০ মিনিট থেকে ৩০ মিনিট পর্যন্ত যৌনমিলন মহিলারা একেবারেই পছন্দ করেন না। বরং এই মিলন তাঁদের কাছে কষ্টকর হয়ে ওঠে। আনন্দের নয়। তাঁর কথায়, ‘১২ মিনিট পর্যন্ত মিলন যথেষ্ট। তার বেশিক্ষণ মিলন সাধারণত মহিলারা পছন্দ করেন না।’

যাদের মা নেই ও যারা দূর থেকে মাকে মিস করছেন তাদের জন্য এই গান। (ভিডিও)

Facebook Comments

Leave a Reply