Sunday , 22 October 2017

ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ায় মুসলিমদের জন্য বরং ভাল, কিন্তু কেনো? জেনে নিন

Loading...
Loading...

এবারের আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন কে মন্দ এবং মন্দের ভাল কে নির্বাচিত করার অপসন হিসেবে দেখেছে তামাম বিশ্ব।যেহেতু উগ্রবাদী ট্রাম্প যুদ্ধবাদী হিলারী উভয়ই খারাপ কিন্তু এই দুজনের মধ্যেই একজন কে বেছে নিতে হয়েছে আমেরিকানদের। মন্দের ভাল হিসেবে হিলারীকে ভোট দিয়েছেন আমেরিকার মুসলিমরা।কিন্তু হিলারীকে নিয়ে আমেরিকান মুসলিমদের মাঝে তেমন আমেজ ছিল না।কারন হিলারী পরারাষ্ট্র মন্ত্রী থাকা কালে মুসলিম দেশ গুলিতে অস্ত্র সাপ্লাই করে যুদ্ধ বাধিয়েছেন কোন আমেরিকান এই ব্যাপারে অসচেতন নয়।গাদ্দাফি হত্যা করেছেন হিলারী শুধু মাত্র অর্থের লোভে।উইকিলিক্সের ফাস করা তথ্যে এসব তথ্যের প্রমাণ মিলেছে।এই নিয়ে আমেরিকাতে কম হৈ চৈ হয় নি।

 এজন্য হিলারী আমেরিকার মুসলিমদের জন্য সুবিধাজনক হলেও সারা বিশ্বের মুসলিমদের জন্য ছিলেন হুমকি।অপর দিকে ট্রাম্প আমেরিকার মুসলিমদের বের করে দেয়ার হুমকি দিলেও তিনি স্পষ্ট বলছেন তিনি যুদ্ধ পছন্দ করেন না।তিনি ক্ষমতায় থাকলে কখনই লিবিয়া কিংবা ইরাকে হামলা চালাতেন না।
গোপন শত্রুর চেয়ে নাকি প্রকাশ্য শত্রু ভাল,অন্তত এই হিসবে বলা যায় ট্রাম্প নির্বাচিত হওয়ায় মুসলিমদের জন্য বরং ভাল।কারন স্পষ্টবাদী ট্রাম্প যাই করুন জানিয়েই করবেন হিলারীর মত গোপনে ছুরি চালাবেন না।

বাংলাদেশ নিয়ে অসাধারণ কথা বললেন আমেরিকার নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (ভিডিও)

Facebook Comments

Leave a Reply