Tuesday , 28 February 2017
Home / Life style / নামাজ না পড়ায় বিয়ের ৫ দিনের মাথায় স্বামীকে তালাক দিলেন নববধূ

নামাজ না পড়ায় বিয়ের ৫ দিনের মাথায় স্বামীকে তালাক দিলেন নববধূ

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

স্বামী নিয়মিত নামাজ না পড়ায় ওই নারী ক্ষুব্ধ হয়ে পড়েছিলেন। তার এ সিদ্ধান্ত নিয়ে সৌদি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছে।

নারীকে যৌন উত্তেজিত করার ৭টি গোপন সূত্র

2

Loading...

নামাজ না পড়ায় বিয়ের ৫ দিনের মাথায় স্বামীকে তালাক দিলেন নববধূ। ঘটনাটি ঘটেছে সৌদি আরবে। এক সৌদি নারী নামাজ না পড়ায় সদ্য বিবাহিত স্বামীকে তালাক দিয়েছেন। ওই নারী মাত্র পাঁচদিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

সৌদি নিউজ পোর্টাল আল মারসাদের উদ্ধৃতি দিয়ে গালফ নিউজ এ খবর দিয়েছে। গালফ নিউজের প্রতিবেদনে জানা গেছে, স্বামী নিয়মিত নামাজ না পড়ায় ওই নারী ক্ষুব্ধ হয়ে পড়েছিলেন। তার এ সিদ্ধান্ত নিয়ে সৌদি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছে।
একজন জানিয়েছেন, নামাজের ব্যাপারে ইসলামের অবস্থান খুবই সুস্পষ্ট। সদ্য বিবাহিত এ নারী এমন একজনের সাথে থাকতে চাননি, যিনি ফরজ আদায় করতে চান না। তাই তিনি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। সময়ক্ষেপন না করে তার সিদ্ধান্ত মোতাবেক কাজটি সেরে ফেলেন। খালিদ নামের আরেকজন বলেছেন, ওই নারী ঠিক কাজটিই করেছেন।
ফাতিন নামের অন্য একজন বলেছেন, পুরুষদের বিয়ে করা হয় তাদের সম্পদ বা ক্ষমতার জন্য নয়, তাদের নৈতিকতা ও ধর্মীয় অনুশীলনের জন্য।

দারুণ একটি রোমান্টিক বাংলা শর্ট ফিল্ম! মিস করবেন না! [ভিডিও]

Facebook Comments

Leave a Reply