Wednesday , 26 July 2017
Home / রাজনীতি / হলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন ট্রাম্প (ভিডিও)

হলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন ট্রাম্প (ভিডিও)

Loading...

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের উপস্থিতির কথা সবাই জানেন। টিভি’র ওই রিয়েলিটি শো দিয়েই আমেরিকার মানুষদের কাছে সুপরিচিত হয়ে ওঠেন তিনি। কিন্তু হলিউডের ছবিতেও যে তিনি অভিনয় করেছেন, তা ক’জনই বা জানেন! এবং একটি বা দুটি নয়, বেশ কয়েকটি মুভিতেই ট্রাম্প হাজির হয়েছেন ক্যামিও চরিত্র হিসেবে। হোম অ্যালোন সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র কিংবা জুল্যান্ডারের মতো জনপ্রিয় সব চলচ্চিত্রে ছিল তার উপস্থিতি।

এই ভিডিওটি মিস করলে আফসোস করবেন আপনি! দেশি ড্যান্স দেখুন ভিডিওতে

3

বৃটিশ পত্রিকা ডেইলি এক্সপ্রেস, ট্যাবলয়েড মিররসহ বেশ কয়েকটি গণমাধ্যমই ঘটা করে প্রচার করেছে ট্রাম্পের চলচ্চিত্র জগতে সংশ্লিষ্টতার গল্প। তাতে বলা হয়েছে, প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পরও হয়ত অনেকেই লক্ষ করেননি যে, তাদের প্রিয় বেশকিছু সিনেমাতেই একটি দৃশ্যে বা কয়েক মুহূর্তের জন্য হাজির ছিলেন ট্রাম্প। এর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ‘হোম অ্যালোন ২’ চলচ্চিত্রটি। সব ধরনের দর্শকদের কাছে সমাদৃত এই চলচ্চিত্রের মূল চরিত্র কিশোর কেভিন ম্যাকক্যালিস্টার একটা পর্যায়ে নিউ ইয়র্কের একটি হোটেলে হাজির হয়। সেই হোটেলে তার সঙ্গে এক ভদ্রলোকের সাক্ষাৎ ঘটে। ওই লোকটি কেভিনকে পথের সন্ধান জানান। সেই ভদ্রলোক আর কেউ নন, ডোনাল্ড ট্রাম্প। এমন আরো বেশকিছু চলচ্চিত্রেই রয়েছে ট্রাম্পের উপস্থিতি। এর শুরুটা ১৯৮৯ সালে। জনপ্রিয় অভিনেত্রী বো ডেরেকের সঙ্গে তিনি পর্দায় হাজির হয়েছিলেন ‘ঘোস্টস ক্যানট ডু ইট’ চলচ্চিত্রে। ২০০১ সালে ‘জুল্যান্ডার’ সিনেমাতেও ক্ষণিকের জন্য পর্দায় দেখা গিয়েছিল তাকে।

Loading...

হিউ গ্র্যান্ড আর সান্ড্রা বুলক অভিনীতি মিষ্টি প্রেমের ছবি ‘টু উইকস নোটিশ’ এও ট্রাম্প ছিলেন অতিথি চরিত্রে। উইল স্মিথের সঙ্গে ছিলেন ‘দ্য ফ্রেশ প্রিন্স অব বেল এয়ার’ চলচ্চিত্রে। এ ছাড়াও ‘স্পিন সিটি’, ‘দ্য ন্যানি’, ‘লিটল রাস্কেলস’, ‘দ্য অ্যাসোসিয়েটস’, ‘এডি’র মতো সিনেমাতেও ট্রাম্প হাজির হয়েছেন। কেবল বড় পর্দায় নন, টিভি পর্দাতেও ছিল তার উপস্থিতি। জনপ্রিয় ‘সেক্স অ্যান্ড দ্য সিটি’ সিরিজের বেশ কয়েকটি পর্বে ট্রাম্প উপস্থিত হয়েছেন ১৯৮৮-১৯৮৯ সালে।

এলিজাবেথ হারলে টিভি শো’তেও ট্রাম্প অভিনয় করেছেন একজন রেস্টুরেন্টের মালিক হিসেবে। রেসলিং শো ডাব্লিউডাব্লিউইতে হাজির হয়ে তো ধরাশায়ীও করেছিলেন একজনকে। সব মিলিয়ে রঙিন পর্দার জগতেও ট্রাম্পের পদচারণা একেবারে কম নয়। সেই উপস্থিতিকে অসফল বলারও কোনো কারণ নেই। দেখার বিষয়, বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর পদটিতে কতটা সফল হতে পারেন তিনি।

ভিডিও দেখুনঃ 

 

Facebook Comments

Leave a Reply