Tuesday , 21 November 2017

যেভাবে এই সুন্দরী যুবতীর হাতে আসলো ২০০০ টাকার রাশি রাশি বান্ডেল

Loading...

ব্যাঙ্কে লাইন দিয়ে নয়া নোট পেতে কালঘাম ছুটে যাচ্ছে সকলের। বুড়ো-বুড়ি-অল্পবয়সি সকলকেই ঘণ্টার পর ঘণ্টা দাড়িয়ে থাকতে হচ্ছে লাইনে। ইতিমধ্যে এক মহিলা লাইনে দাঁড়িয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারাও গিয়েছেন।

জেনে নিন কতদিন পরপর হস্তমৈথুন করলে কোনো সমস্যা হবে না

10

কিন্তু নোট বাতিলকাণ্ডে যখন সাধারণ মানুষের এমনই নাকানিচোবানির ছবি উঠে আসছে, তখন ইন্টারনেটে ভাইরাল হয়ে উঠেছে এক ছবি। দাবি করা হচ্ছে, এই ছবিতে থাকা যুবতীর নাম নলিনী মৌর্য। ইনি নাকি উত্তরপ্রদেশের বিজেপি অধ্যক্ষ কেশবপ্রসাদ মৌর্যের মেয়ে।

নোট বাতিল হওয়ার রাতেই নাকি নলিনীর হাতে ২০০০ টাকার অনেকগুলি বান্ডিল পৌঁছে গিয়েছিল। সবমিলিয়ে এই টাকার বাণ্ডিলের দাম ছিল ১০ লক্ষ টাকা। কিন্তু নোট বাতিল হওয়ার পরের দিন ব্যাঙ্ক বন্ধ ছিল। সাধারণ মানুষ পুরনো নোট বাতিলের সুযোগ পাচ্ছেন বৃহস্পতিবার থেকে। তাহলে নলিনী কীভাবে মঙ্গলবারই তাঁর কাছে থাকা পুরনো ৫০০ এবং ১০০০ টাকার নোট বদলে ২০০০ টাকার নতুন সব বান্ডিল নিয়ে এলেন? এই প্রশ্নই চারিদিকে ঘুরপাক খেতে থাকে।

Loading...

নলিনীর আসল পরিচয় জানতে কথা বলা হয় উত্তর প্রদেশের বিজেপি অধ্যক্ষ কেশবপ্রসাদ মৌর্যের সঙ্গে। তিনি সাফ জানান, তাঁর কোনও মেয়েই নেই। তাঁর দুই ছেলে— যোগেশ এবং আশিস। নির্বাচন কমিশনে জমা করা হলফনামা বের করেও কেশবপ্রসাদ দেখান যে, সেখানে দুই ছেলে যোগেশ এবং আশিসের নামই লেখা রয়েছে। নলিনী বলে কারোর নাম লেখা নেই। তাহলে ২০০০ টাকার কয়েক বান্ডিল নোট নিয়ে দাঁড়িয়ে থাকা এই যুবতীর আসল পরিচয়টা কী?

ফেসবুকে ভাইরাল হওয়া নলিনী নামের যুবতীর ছবিটি নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ। নোটের বান্ডিলে ক্লোজ আপ করতেই দেখা যায়, তাতে ঝাণ্ডিওয়ালা এক্সটেনশনের নাম লেখা। আরবিআই-এর ওয়েবসাইটে গিয়ে খোঁজখবর করে দেখা যায়, দিল্লির ঝাণ্ডিওয়ালা এক্সটেনশনে টাকা রাখার দুটো চেস্ট রয়েছে। ফলে বোঝাই যাচ্ছে, এই ছবিটি এই দু’টি চেস্টের যে কোনও একটি জায়গার ছবি। ছবির যুবতী হয় এই দুই চেস্টের মধ্যে কোনও একটিতে কাজ করেন, অথবা তিনি এলাকায় থাকা কোনও ব্যাঙ্কের কর্মী।

এই ঘটনায় কেন্দ্রীয় বিজেপি-র পক্ষ থেকে তীব্র প্রতিক্রিয়া দেওয়া হয়। অভিযোগ করা হয়, নোট বাতিলকাণ্ডে বিজেপির বিরুদ্ধে কাদা ছেটাতেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই ছবিটি ব্যবহার করা হয়েছে। তবে এই ঘটনায় কাঠগড়ায় উঠেছেন গৌরব পান্ধী নামে এক যুবক। গৌরব প্রথম টুইটারে নলিনী নামে এই যুবতীর ছবিটি আপলোড করেন। গৌরব দিল্লি কংগ্রেসের একজন সক্রিয় কর্মী বলেও দাবি করা হচ্ছে। কংগ্রেসের ডিজিটাল মিডিয়া কমিউনিকেশন সেলের সঙ্গে জড়িত গৌরব।

ডলফিনের সাথে তরুণীর অদ্ভুত সম্পর্ক ! ভিডিওতে দেখুন ডলফিনের সাথে তরুণী যা করে

Facebook Comments

Leave a Reply