Wednesday , 24 May 2017
Home / VideO_o / ভারতের গোয়ার সমুদ্র সৈকতে এই সুন্দরী মেয়ে কি করল সরাসরি দেখুন

ভারতের গোয়ার সমুদ্র সৈকতে এই সুন্দরী মেয়ে কি করল সরাসরি দেখুন

Loading...

ভারতের সবচেয়ে ক্ষুদ্র রাজ্য গোয়া। তবে অর্থনীতির দিক থেকে বেশ কিছু রাজ্যকে পিছনে ফেলে দিয়েছে এটি। আর এর প্রধান কারণই হল এখানকার পর্যটন।  সমুদ্রকে কেন্দ্র করে এখানকার পর্যটন ব্যবসা গড়ে উঠেছে। অসাধারণ সুন্দর অসংখ্য সমুদ্র সৈকতের টানেই দেশি-বিদেশি লাখো লাখো পর্যটক গোয়ায় ঘুরতে আসেন।  এখানকার অঞ্জুনা, কান্ডোলিম, কালানগুটে বা বাগা বিচের মতো জনবহুল ও জনপ্রিয় বিচ ছাড়াও এমন কয়েকটি সমুদ্র সৈকত রয়েছে যেগুলির পরিবেশ এখনও শান্ত ও মনোরম। বেশি মানুষের ভিড় সেখানে হয় না।

ভারতে দশম শ্রেণীর ছাত্রীকে আটকে রেখে দুইদিন ধরে ধর্ষণ, মোবাইলে ভিডিও, বিস্তারিত দেখুন

2

আরামবল বিচ

উঁচু টিলা দিয়ে ঘেরা উত্তর গোয়ার এই সমুদ্র সৈকতটি গোয়ার সবচেয়ে সুন্দর সৈকতগুলির মধ্যে অন্যতম। এখানে পাশে পরিষ্কার জলের লেক রয়েছে। কাছেই বাজার রয়েছে। অঞ্জুনা বা বাগা বিচের মতো বেশি লোকের ভিড় এখানে হয় না। অথচ সৌন্দর্য এটি কারও থেকে কম যায় না।

কেরিম বিচ

Loading...

উত্তর গোয়ার অন্যতম পরিষ্কার সমুদ্র সৈকত এই কেরিম বিচ এলাকা। সমুদ্রের ধার দিয়ে লম্বা পাইন গাছের সারি এর শোভা আরও বাড়িয়ে দিয়েছে। উইকএন্ডের ট্যুরের জন্য এটি আদর্শ জায়গা। পাশের তেরেকোল দুর্গ ও তেরেকোল নদীর চারপাশও ঘুরে দেখার পক্ষে আদর্শ।

বেতুল বিচ

গোয়ার সবচেয়ে শান্ত সমুদ্র সৈকতগুলির মধ্যে অন্যতম এই বেতুল বিচ। দক্ষিণ গোয়ায় অবস্থিত এই বেতুল বিচ প্রাতঃভ্রমণের পক্ষে আদর্শ। সকালের দিকে শান্ত সমুদ্রের সঙ্গে চারপাশের শোভাও উপভোগ করার মতো। তবে চারপাশে তেমন কোনও দোকানপাট নেই। উইকএন্ডে ঘুরতে গেলে খাবার সঙ্গে নিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ।

ভিডিও দেখুনঃ 

Facebook Comments

Leave a Reply