Sunday , 22 January 2017
Home / Crime News / কেমন হয় সমাজের আইনগত বৈধ পতিতালয়গুলো? (দেখুন (ভিডিওসহ)

কেমন হয় সমাজের আইনগত বৈধ পতিতালয়গুলো? (দেখুন (ভিডিওসহ)

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

বাংলাদেশে কোন তরুণের জন্য প্রকাশ্যে তার প্রেমিকার হাত ধরার কোন সুযোগ নেই, বিয়ের আগে যৌনতাকে সমাজ দেখে ঘৃণাভরে। কিন্তু আইনত বৈধ অনেক পতিতালয় যেমন আছে তেমনি আছে ভাসমান অনেক যৌনকর্মী। পতিতালয় এর ভিতরে নীতি নৈতিকতার কোন বালাই নেই।

মিলনের সময়ে ভুলেও মেয়েদের ৪ জায়গায় হাত দেবেন না, জেনে নিন কোন জায়গাগুলো

99

আসমা’র বয়স ১৪, তাঁর জন্মই হয়েছে এই পতিতালয়ে। এ বছর থেকে তাঁর মায়ের মতো সেও এসেছে এই পেশায়। এর আগে নাচগান করে খদ্দেরদের মনোরঞ্জন এর কাজ করতো আসমা।

অনেককে দেখা যায় মেয়েদের সাথে বসে শুধুমাত্র এক কাপ চা খাওয়ার জন্যও কেউ কেউ পতিতালয় যায়।

বাবা-মা মারা গিয়েছিল খুব অল্প বয়সে। অল্প বয়সে বিয়ে হয়েছিল। স্বামীর সাথে হিরোইন আসক্তি থেকে একসময় গিয়েছিল জেল এ। তাঁর মতে জেলটাই ভালো ছিল সবচেয়ে বেশি কারণ ওখানে তাঁকে কেউ মারধর করতো না। জেল এ থাকতেই পরিচয় হয় এক মহিলার সাথে যে তাকে জেল থেকে বের হওয়ার পর এই পেশায় নিয়ে আসে।

অনেকে যায় মদ খেতে কারণ পতিতালয় এর বাইরে মদ খাওয়ার উপায় নেই। সম্প্রতি টাঙাইল এর কান্দাপাড়া পতিতালয় থেকে ঘুরে এসে এভাবেই লিখেছেন জার্মান ফটোগ্রাফার স্যান্ড্রা হইন।

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

স্যান্ড্রা তাঁর ছোট্ট লেখার সাথে জুড়ে দিয়েছেন বেশ কিছু ছবি। ছবির সাথে আবার ছোট ছোট বর্ণনা। ছবিগুলো নিজেই অনেক গল্প প্রকাশ করে।

মেঘলার বয়স ২৩। ১২ বছর বয়সে এক গার্মেন্টস এ কাজ শুরু করেছিল। ভালো চাকুরীর লোভ দেখিয়ে এক দালাল তাকে ধরে এনে বিক্রি করে দেয় এই পতিতালয়ে। 

আইনগতভাবে বৈধ কান্দাহারের এই পতিতালয়ের বয়স প্রায় ২০০ বছর। ২০১৪ সালে একবার বন্ধ হয়ে গেলেও পতিতালয়ের মেয়েদেরকে বাইরের সমাজ ভালোভাবে গ্রহণ করে এজন্য কিছু NGO’র সহযোগিতায় আবার তা পূনর্স্থাপিত হয়েছে।

পিয়া’র বয়স ১৯। তিন বছর ধরে আছে পতিতালয়ে। 

কাজল বা পিয়ার মতো অনেক মেয়ের জন্মই হয়েছে এই পতিতালয়ে, তারা জানে না এই পতিতালয় বন্ধ হয়ে

 স্ত্রী সহবাসের পর কি গোসল করতেই হবে নাকি দেরি করা যাবে? ইসলামের ব্যাখ্যা জানুন (ভিডিও)

গেলে কী করবে কোথায় যাবে! অথবা সমাজ তাদেরকে কোনদিন মেনে নিতে পারবে কিনা।-

Facebook Comments

Leave a Reply