Tuesday , 24 October 2017

মুত্যুর পূর্বে ব্রাজিলিয়ান ফুটবলাররা বিমানের ভিতরে যা করছিল দেখুন ভিডিওতে

Loading...

গতকাল মঙ্গলবারই কোপা সুদামেরিকানা কাপের ফাইনাল ম্যাচটি হওয়ার কথা ছিল। প্রতিপক্ষ কলম্বিয়ার ক্লাব অ্যাটলেটিকো ন্যাশনাল। এজন্য অনুশীলনে অনেক ঘাম ঝরিয়েছিল চূড়ান্ত একাদশ। কিন্তু, শেষ পর্যন্ত আর মাঠে নামা হলো না অ্যালান রাসেল, মার্সেলোরা। মাঝ আকাশেই ভেঙে পড়ল ব্রাজিলিয়ান ক্লাব চ্যাপেকোয়েন্স এফসি-র চাটার্ড বিমানটি। মুত্যুর মুখে ঢলে পড়লেন ফুটবলার ও সাংবাদিকসহ ৭৬ জন।

ভয়ংকর এক ট্রেন যাত্রা : নিজের চোখে দেখেও বিশ্বাস করা কষ্টকর! (ভিডিও)

3

Loading...

ব্রাজ়িলের দক্ষিণাঞ্চলের ছোট শহর চাপেকো। সেখান থেকেই চ্যাপেকোয়েন্স এফসি ক্লাবটি ল্যাতিন আমেরিকার কোন ক্লাব ফুটবল প্রতিযোগিতার ফাইনালে উঠে এসেছিল। তাই ফাইনালে যাওয়ার আগে ক্লাবের ড্রেসিংরুমে প্রত্যেকের চোখেই উচ্ছ্বাস ফুটে উঠছিল। কেউ নাচ করছিলেন, কেউ আবার একে অপরকে জড়িয়ে ধরছিলেন, কেউ বা আবার মজেছিলেন সেলফিতে।

ফাইনালের পাঁচদিন আগে এমনই একটি ভিডিও দলের ফেসবুক পেজে পোস্ট করা হয়েছিল। আনন্দ হবে না বা কেন! প্রথমবার যে দলের ইতিহাস বদলাতে যাচ্ছিলেন তারা।

সোমবার বিমানে ওঠার পরও ফুটবলারদের চোখে মুখে আনন্দ ধরা পড়ছিল। কিন্তু, কে জানত এই যাত্রাই তাদের শেষ যাত্রা হতে চলেছে? তখনও ফুটবলাররা হাসিমুখে নিজেদের সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন। এই হাসি তৃপ্তির হাসি, এই হাসি বিজয়ের হাসি। স্থানীয় সময় সোমবার মধ্যরাতে মাটি ছেড়ে আকাশে পাড়ি দেয় চাটার্ড বিমানটি। বিমানে ছিলেন ৭২ জন যাত্রী এবং ৯ জন বিমানের সদস্য। কিন্তু, মাত্র ৫ জন ছাড়া কেউই প্রাণে বাঁচেননি।

ভিডিও দেখুনঃ 

Facebook Comments

Leave a Reply