Sunday , 22 October 2017

বিজয় দিবসের প্রস্তুতিতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষিত

Loading...

বিজয় দিবসের প্রস্তুতিতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষিত

ঝালকাঠিতে নবম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গেলো বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীকে বিদ্যালয় থেকে চেতনানাশক স্প্রে করে অজ্ঞান অবস্থায় বখাটেরা তুলে নিয়ে যায়।

আজ শুক্রবার সকালে সদর উপজেলার কেওড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি দীঘির পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

Loading...

নির্যাতিত ছাত্রীর বরাত দিয়ে তার বাবা জানান, বৃহস্পতিবার বিজয় দিবসের প্রস্তুতিমূলক অনুষ্ঠানে যোগ দিতে ওই ছাত্রী সকাল ৮টার দিকে বিদ্যালয়ের সামনে যায়। এসময় কেওড়া গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে বখাটে মিরাজ হোসেন ও তার সহযোগীরা চেতনানাশক স্প্রে দিয়ে তাকে অজ্ঞান করে। পরে তাকে তুলে নিয়ে যায় কেওড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি দীঘির পাশে নির্জন জায়গায়। সেখানে মিরাজ ধর্ষণ করে। ওই ছাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়লে ধর্ষণকারী মিরাজ ও তার সহযোগীরা পালিয়ে যায়।

শুক্রবার সকালে গুরুতর অবস্থায় সে নির্জন স্থান থেকে বের হয়ে স্থানীয় এক যুবকের মোবাইলফোন থেকে কল করে বড়ভাইকে বিষয়টি জানায়। পরে স্বজনরা গিয়ে তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে ওই স্কুলছাত্রীকে পাওয়া যাচ্ছে না বলে স্বজনরা বৃহস্পতিবার রাতে পুলিশকে জানায়। শুক্রবার সকালে পুলিশ হাসপাতালে ওই ছাত্রীকে দেখতে যায়। ঘটনার পর থেকে বখাটে মিরাজ হোসেন ও তার সহযোগীরা গা ঢাকা দিয়েছে বলেও জানায় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহামুদ হাসান।

Facebook Comments

Leave a Reply