Monday , 23 January 2017
Home / Life style / যেই সাত বানী বলা পুরুষের রানী হতে চায় মেয়েরা!!

যেই সাত বানী বলা পুরুষের রানী হতে চায় মেয়েরা!!

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

নারী শব্দটির মধ্যেই যেন পৃথিবীর সমস্ত রহস্য লুকিয়ে আছে। নারীরা চপলমতি হন, স্থির বুদ্ধিসম্পন্ন হন আবার ভাবুক প্রকৃতিরও হন। নারীরা ভিন্ন দেহ বৈচিত্র্য এবং ভিন্ন রূপ বৈচিত্র্যের অধিকারী হন, ভিন্ন তাঁদের চাওয়া পাওয়া। কিন্তু একটি দিকে তারা সবাই অনেকটা একই রকম হয়ে থাকেন।আর সেটা হলো প্রেমিক পুরুষের ক্ষেত্রে। যেমন এমন অনেক কথা আছে যেগুলো নারীরা পুরুষদের মুখ থেকে শুনতে ভীষণ পছন্দ করেন। তাই নারীকে খুশি করার জন্য একঝাঁক তরুণ গবেষণা করে সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য খুঁজে বের করতে সক্ষম হয়েছেন।

আসুন জেনে নেওয়া যাক নারীকে খুশি করার সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য।

১.তোমাকে অনেক সুন্দর লাগছে, প্রেম কি জানা হত না এ জীবনে তমার দেখা না হলে।প্রেম কি আগে বুঝিনিঃ 
এটা খুবই সাধারণ একটি কথা যা প্রতিটি নারী তাদের আকাঙ্খিত পুরুষদের কন্ঠ থেকে শুনতে পছন্দ করেন। সেই নারী হোক সুন্দর বা অসুন্দর তবু এই কয়েকটি শব্দ তাদেরকানে লাগে সুমধুর। কোনো পুরুষ যদি মুগ্ধতার বশে বলে নয়ে তোমাকে আজ বেশ সুন্দর লাগছে তাহলে নারীরা খুশি হয়ে যান। এই বাক্যটি তখন তাদের কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বাক্য মনে হয়।

প্রতিটি নারীই চানতার পুরুষটি যেন তাকে অনেক বেশি ভালোবাসেন এবং তাকে ছাড়া যেন দ্বিতীয় কোনো নারীর দিকে তারা না তাকান। আর তিনি হয়ে থাকেন সেই পুরুষের জীবনের প্রথম নারী তাহলে তার জীবনে অপূর্ণতার আর কিছুই থাকে না। পুরুষ সঙ্গীটির মুখে একজন নারী শুনতে চান যে ‘তুমি আমার জীবনের প্রথমনারী’ এই বাক্যটি। সেটি যদি মিথ্যাও হয়ে থাকে তারপরও তার কাছে সেটি চরম সত্যি কথা।

অদ্ভুত গ্রাম যেখানে মেয়েকে ধর্ষণ করলে বাবা-মা খুশি হয়ে ধর্ষককে পারিশ্রমিক দেন ! More stats
মাত্র ২ ‍দিনে ১৩ লক্ষ্য মানুষ দেখেছে এই ভিডিওটি… (ভিডিও সহ) More stats
ভিডিওটি দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না….সবাইকে দেখার অনুরোধ রইলো More stats
ইউটিউবে তোলপাড় করা সালমার নতুন মিউজিক ভিডিও More stats
ব্রেকিং নিউজ নতুন শর্তারোপে আমেরিকার DV ভিসা 2017,আবেদন শুরু জেনে নিন সকল নিয়ম। কি ভাবে করবেন More stats
খেয়াল করে দেখুন!!! জাহাজটি আসার সাথে সাথে কিভাবে ব্রীজটি উপরের দিকে উঠে গেলো (ভিডিও) More stats
মেয়েদের চরম সুখ পেতে কত মিনিট মিলন দরকার হয়? না জানলে জানুন

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

৩.তুমি অনেক আবেদনময়ী:
অন্যান্য কথার সাথে এই কথাটাও অনেক প্রিয় একজন নারীর কাছে।পুরুষসঙ্গীটি বেশি আবেদনময়ী বলে পছন্দ করেন এটি তার জীবনের সর্বশ্রেষ্ঠ সত্য বলে তার মনে হয়।

৪.তুমি কি আমার সাথে তোমার সারাটিজীবন কাটাবে
প্রতিটি মানুষের আলাদা কিছু সত্ত্বা রয়েছে। এ কারণে আলাদা সত্ত্বার মানুষগুলো ভিন্ন ভিন্ন হয়ে থাকে। ভিন্ন ভিন্ন সত্ত্বার মানুষগুলোর জীবন সঙ্গীকে প্রপোজ করার পদ্ধতিও ভিন্ন ভিন্ন হয়ে থাকে। একজন নারী বৈচিত্র্যপূর্ণভাবে প্রপোজে বেশি খুশি হয়। তার মধ্যে এটি একটি যেমন তুমি কি আমার সাথে তোমার সারাটিজীবন এভাবে কাটাবে।

৫.তুমি কি মনে করো:
কোনো একটা বিষয়ে যদি পুরুষ সঙ্গীটিজিজ্ঞাসা করে বা জানতে চায় যে এই বিষয়টি সম্পর্কে তুমি কি মনে কর বা কোনো একটা বিষয় সম্পর্কে যদি তার মতামত জিজ্ঞাসা করে তাহলে নারীটি ভীষণ খুশি হয়ে থাকে। তারা ভাবেন যে তাদের মতামতেরওমূল্য দিচ্ছেন তারপুরুষ সঙ্গীটি।

৬. তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ:
এমন কথা শুনতে কার না ভালো লাগে। একজনের জীবনের সবচেয়ে প্রিয় মানুষ এর চেয়ে বেশি পাওয়ার আর কি হকে পারে। এই ধরনের কথাতেও একজন নারী যার পর নাই খুশি হয়ে থাকেন।

৭.তুমি আমার জীবনে আছো বলে আমি সবচেয়ে সুখী মানুষ
আপনার জীবন সঙ্গীটি যখন এই ধরনের কথা আপনাকে বলে তখন স্বাভাবিকভাবে আপনার মাঝে একটা গর্ববোধ হতে থাকে। এটিও একজন নারীর শুনতে পৃথিবীর শ্রেষ্ঠ বাক্যগুলোর মধ্যে একটি।

Facebook Comments
loading...

Leave a Reply