Thursday , 23 March 2017
Home / O_O / মেয়ের মুখের দিকে তাকিয়েই বুঝে নিন সে আপনাকে ভালবাসে কিনা

মেয়ের মুখের দিকে তাকিয়েই বুঝে নিন সে আপনাকে ভালবাসে কিনা

Loading...

মেয়েটি কি আপনার কথা শোনার সময়ে বারবার ঠোঁট চাটছে বা ঠোঁট কামড়াচ্ছে? তাহলে বুঝতে হবে, অবচেতনে সে নিজের ঠোঁটের দিকে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাইছে।

মেয়েটির সঙ্গে ঘনিষ্ঠভাবে মেলামেশা করছেন অনেক দিনই। কখনও কখনও মনে হচ্ছে, সে বোধহয় আপনাকে ভালবেসে ফেলেছে। কিন্তু নিশ্চিৎ হতে পারছেন না। সরাসরি জিগ্যেস করতেও অস্বস্তি বোধ করছেন। এরকম অবস্থায় আপনার মনের সংশয় দূর করতে পারে মনোবিজ্ঞান। মনোবিদরা বলছেন, একটি মেয়ের মুখের দিকে তাকিয়ে বুঝে নেওয়া সম্ভব সে আপনাকে ভালবাসে কি না। একটি মেয়ে যদি আপনার প্রেমে পড়ে থাকে তাহলে তার মুখে ফুটে উঠবে কয়েকটি বিশেষ লক্ষণ। লক্ষণগুলি এরকম—

মেয়েদের চরম সুখ পেতে কত মিনিট মিলন দরকার হয়? না জানলে জানুন More stats
পুরুষের ক্ষমতা বাড়াবে মাত্র ১ টুকরো আদা কিন্তু কিভাবে কখন খাবেন! More stats
যারা পর্ণ ভিডিও দেখেন তাদের জন্য মারাত্মক ভয়ংকর এবং ভয়াবহ সংবাদ! More stats
মেয়েরা চুড়ি ও নাকফুল না পড়লে স্বামীর আয়ু কমে, ইসলামের ব্যাখ্যা More stats
যা খেলে সেক্স উত্তেজনা আধা ঘন্টায় উত্তেজনার চরমে পৌঁছাবে, পরীক্ষিত More stats
যে ঔষদে মেয়েরাই আপনার সাথে জোর করে সেক্স করবে! More stats
”Halfaouine” মুভির যে দৃশ্যটি সবাইকে এখনো আকর্ষণ করে! (ভিডিও) More stats
দীর্ঘদিন পর স্ত্রীকে না জানিয়ে স্বামী আসলো বিদেশ থেকে, অত:পর স্ত্রীর প্রতিক্রিয়া দেখুন (ভিডিও) More stats
জানেন কি ঈশিতার বর্তমান বয়স কত? সে এখন কি করছে? জানলে অবাক হবেন। পড়ুন বিস্তারিত

১. উত্তোলিত ভ্রূ: মেয়েটি যদি আপনার কথা শোনার পরে ঘাড় নাড়ে এবং সেই সঙ্গে হাসে, পাশাপাশি ভ্রূ দুটো তুলে রাখে তাহলে বুঝবেন সে আপনার কথায় সহমত পোষণ করছে। এটা ভালবাসার প্রথম লক্ষণ।

Loading...

২. ঠোঁট চাটা বা ঠোঁট কামড়ানো: মেয়েটি কি আপনার কথা শোনার সময়ে বারবার ঠোঁট চাটছে বা ঠোঁট কামড়াচ্ছে? তাহলে বুঝতে হবে, অবচেতনে সে নিজের ঠোঁটের দিকে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাইছে। তাছাড়া যখন একটি মেয়ে উত্তেজিত হয়ে পড়ে তখন তার মুখের ভিতরটা সাধারণত শুকিয়ে যায়। দুটোই কিন্তু তার প্রেমে পড়ার লক্ষণ।

৩. চোখের তারা বড় হয়ে যাওয়া: শুধু মেয়ে বলে নয়, পছন্দের মানুষের সংস্পর্শে এলে যেকোনও মানুষেরই চোখের তারা উত্তেজনায় বড় হয়ে যায়। কাজেই নজর রাখুন মেয়েটির চোখের তারার দিকে।

৪. চোখের পাতা পিটপিট করা: ভালবাসার পুরুষের কাছাকাছি এলে সাধারাণত মেয়েরা চোখের পাতা স্বাভাবিকের তুলনায় একটু দ্রুতই খোলা-বন্ধ করে।

৫. স্ফীত নাসারন্ধ্র:  মেয়েরা উত্তেজিত হলে তাদের নাকের পাটা ফুলে ওঠে। এটা স্বতঃস্ফূর্তভাবেই ঘটে। কাজেই যদি দেখেন আপানার কাছাকাছি থাকবার সময়ে তার নাসারন্ধ্র ফুলে উঠছে, তাহলে মোটামুটি নিশ্চিত থাকতে পারেন যে সে আপনাকে পছন্দ করছে।

Facebook Comments
loading...

Leave a Reply