Thursday , 14 December 2017

এক গ্লাস ‘ম্যাজিক’ পানি খেলেই কমবে মেদ!

Loading...

মেদ কমানোর জন্য প্রতিদিন মানুষ কত চেষ্টাই না করে কিন্তু মেদ কমছে না।তলপেটের চেপে বসা চর্বি যেন বার বার অবস্থানের বাইরে উকি দিচ্ছে। আয়নায় নিজেকে দেখে আপনার মন খারাপ হচ্ছে, শত চেষ্টা করেও কিছুতেই কমাতে পারছেন না বাড়তি মেদ। এ থেকে প্রতিকার পেতে চিকিৎসকের কাছেও যাচ্ছেন। কোন কাজে আসছে না।তাহলে চলুন মাত্র এক গ্লাস ম্যাজিক পানি পান করে মেদকে বিদায় করুন।

বাড়িতে নিয়ে গিয়ে আমাকে নগ্ন করেছিলেন প্রথমে তারপর…

 

গবেষণায় দেখা গেছে, আমাদের প্রতিদিনের খাদ্য তালিকায় যে পরিমাণ রাসায়নিক উপাদান থাকে তা যে কারও শরীরের জন্য ক্ষতিকর। এ রাসায়নিক ও বেহিসাবি জীবনযাত্রা শরীরের মেটাবলিজমের হার অনেক কমিয়ে দেয়। এতে দেখা দেয় বাড়তি মেদ।

তবে বাড়তি মেদ কমাতে আর চিকিৎসকের বাড়ি দৌড়াতে হবে না। আপনার হাতের কাছেই রয়েছে এর দ্রুত সমাধান। ঘরে থাকা উপদানে তৈরি বিশেষ একটি পানীয় প্রতিদিন মাত্র এক গ্লাস পান করলেই দেখবেন আপনার মেদ ম্যাজিকের মতো দূর হয়ে গেছে!

Loading...

ম্যাজিক পানীয় তৈরির উপকরণ

বাতাবি লেবু অর্ধেক, শশা একটি, আদাবাটা এক চা চামচ, পার্সলে পাতা এক গোছা, ২ গ্লাস পানি।

প্রস্তুত প্রণালী

সব উপকরণ একসঙ্গে ব্লেন্ড করে জুস গ্লাসে ঢালুন। প্রতিরাতে ঘুমানোর আগে এ পানীয় একগ্লাস পান করুন। এক সপ্তাহেই এর ফল পাবেন হাতেনাতে।

প্রতি রাতে ঘুমানোর আগে এ পানীয় পান করলে মেদ ভুঁড়ি কমবেই। এমনকি নিয়ন্ত্রণে থাকবে হাইপারটেনশন, ডায়াবেটিস। হৃদযন্ত্রও ভালো থাকবে।

Facebook Comments

Leave a Reply