Tuesday , 24 October 2017

মেয়েদের মনের যতসব অদ্ভূত কামনা!

Loading...

মেয়ে মনের কূল পাওয়াই মুশকিল। কিন্তু ঠিক সময়ে ঠিকভাবে সেই মন ছুঁতে পারলে বদলে যায় জীবনের স্বাদ। বদলে যায় মিলনের স্বাদ।

দি ঈর্ষা হয়

অন্য নারীর প্রতি ঈর্ষা তৈরি করে যৌন কামনা। এটা সাধারণত মেয়েদের একচেটিয়া ব্যাপার। শুধু কামনা নয়, মারাত্মক তেজি হয়ে উঠতে পারেন তাঁরা অসূয়ায়। এই জেলাসি শুধু স্বামীর বান্ধবী নিয়ে নয়, অন্য যে কোনও কারণেই হতে পারে।

মন যখন শান্ত

মন খুবই শান্ত। পারিবারিক পরিবেশ শান্ত। এমন পরিস্থিতিতে তৈরি হয় এক মানসিক তৃপ্তি। আর এই তৃপ্তি নারীশরীরে যৌনমিলনের মারাত্মক আবেদন তৈরি করে। কুল পরিবেশে হট সেক্স।

 

 

রান্না ঘরে

Loading...

রান্না করার সময় প্রেয়সীকে স্পর্শ করলে বদলে যেতে পারে পুরনো ধারণা। উনুনের উত্তাপের সঙ্গে এর অবশ্য কোনও সম্পর্ক নেই। বরং উত্তাপ আসে মনের ভিতর থেকে। গিন্নি হওয়ার সুখ আনে উত্তাপ।

মদের নেশা

মদ নেশা তো ধরায়। কিন্তু সেই সঙ্গে শারীরিক নেশাও বাড়িয়ে দেয় মহিলাদের। তবে সেটা সীমিত পানের পরে। প্রচুর মদ্যপানের পরেও অনেক নারী উদগ্রীব হয়ে ওঠেন।

 

বৃষ্টির সন্ধ্যা

বৃষ্টি পড়ছে। চা খেতে মন চাইছে। কিন্তু সেদিকে না গিয়ে বরং সঙ্গীকে কাছে টেনে নিন। ঝড়জলের আবহ তৈরি করে অজানা রোমান্টিক মুহূর্ত।

বেড়াতে গিয়ে

 

একটু অন্য পরিবেশ। অচেনা হোটেল ঘর। সেই সঙ্গে মন ভরা আনন্দ। আর যদি সেই জায়গাটায় হনিমুনের স্মৃতি থাকে তবে চেনা সঙ্গী অচেনা হয়ে উঠতে পারেন।

Facebook Comments

Leave a Reply