Saturday , 25 March 2017
Home / Entertainment / নিজের ‘নগ্ন পা’ দেখিয়ে বাজিমাত সানির (ভিডিও)

নিজের ‘নগ্ন পা’ দেখিয়ে বাজিমাত সানির (ভিডিও)

Loading...

নিজের ‘নগ্ন পা’ দেখিয়ে বাজিমাত সানির (ভিডিও)

নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে শাহরুখ খানের ‘রইস’ ছবিটি। স্বাভাবিক ভাবেই এই ছবি ঘিরে প্রত্যাশা তুঙ্গে বলিউড পাড়ায়।

ছবিটিতে শাহরুখ খান ছাড়াও রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মীরা। আর একটি বিশেষ আইটেম নম্বরে সানি লিওন। আটের দশকের হিট গানের এই রিমেক আইটেম গানটি যে হিট হবে, তা আগে থেকেই বোঝা যাচ্ছে। শোনা যাচ্ছে, এই গানে পারফর্ম করার জন্য কোটি অফার করা হয়েছিল সানি লিওনকে।
সূত্রের খবর, এমনই এক হোটেলে পারফর্মের জন্য ৪ কোটি টাকা হাঁকিয়েছেন অভিনেত্রী। মুম্বইয়ের পাশাপাশি কলকাতা থেকেও পারফর্ম করার ডাক পাচ্ছেন তিনি। যদিও তাঁর কলকাতা আসা নিয়ে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

Loading...

এদিকে, সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের নগ্ন পা এর ছবি পোস্ট করে সানি লিখেছেন, ‘এই পা এবার হাঁপিয়ে গেছে!’ মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ওই ছবি।

তার ভক্তরা নিজের মতো করে ‘নগ্ন পা-এর হাঁপানো’র কারণ ব্যাখ্যা করতে থাকেন। কিন্তু আসলে বছর শেষের পার্টিগুলিতে পারফর্ম করতে করতেই হাঁপানোর প্রসঙ্গ টেনেছেন সানি। এবার বছর শেষের পার্টিগুলিতে সানি লিওনই যে সেরা আকর্ষণ, তা অস্বীকার করার প্রশ্ন নেই।

‘রইস’ ছবিতে আশির দশকের হিট গান ‘লায়লা ও লায়লা’র রিমেকে দেখা যাবে ‘হট অ্যান্ড সিজলিং’ সানিকে। ট্যুইটারে সানির পারফরম্যান্সের প্রশংসা করেছেন স্বয়ং কিং খানও। কিন্তু ঝলক মিললেও এখনও গানের ভিডিও প্রকাশ্যে আসেনি। তাই ‘লায়লা’রূপী সানিকে দেখতে ভক্তদের উন্মাদনা তুঙ্গে। শুধুমাত্র ‘লায়লা’ এর ট্রেইলারই কমপক্ষে ৫০০ বার রিট্যুইট করা হয়েছে।

 

Facebook Comments
loading...

Leave a Reply