Thursday , 23 March 2017
Home / Health Tips / জেনে নিন যৌন উত্তেজক ট্যাবলেটের ক্ষতিকর প্রভাবগুলি!

জেনে নিন যৌন উত্তেজক ট্যাবলেটের ক্ষতিকর প্রভাবগুলি!

Loading...

জেনে নিন যৌন উত্তেজক ট্যাবলেটের ক্ষতিকর প্রভাবগুলি!

মধুময় দাম্পত্য জীবনের জন্য আমাদের সকলেরই যৌনতা বিষয়ে কিছুটা জ্ঞান থাকা প্রয়োজন বিশেষ করে পুরুষদের। কারণ কিছু ভুল আপনার দাম্পত্য জীবনকে ক্ষতিগ্রস্থ করে দিতে পারে, আর পুরুষরাই এই ধরনের মারাত্মক কিছু ভুল করে থাকে।

জেনে নিন মেয়েরা বাড়িতে একা থাকলে যে ৬টি কাণ্ড করে থাকে! More stats
সহবাসের চেয়েও যে জিনিস মেয়েরা বেশি পছন্দ করে ছেলেদের জানা জরুরী! » More stats
মেয়েরা চুড়ি ও নাকফুল না পড়লে স্বামীর আয়ু কমে, ইসলামের ব্যাখ্যা More stats
অপ্রস্তুত অবস্থায় ক্যামেরায় ধরা পড়লেন সানি লিওন… (ভিডিও সহ) More stats

যেসব পুরুষেরা সখের বসে বা নিয়মিত সহবাসের পূর্বে যৌন উত্তেজক ঔষধ, ইয়াবা অথবা ইন্ডিয়ান ট্যাবলেট সেবন করেন, তাদের জন্য একটি পরামর্শ -সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট বা অন্য কোন ঔষধ খাবেন না। এই ঔষধগুলি পুরুষকে একসময় ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় আবার কিছু ক্ষেত্রে মৃত্যুর দিকেও ঠেলে দেয়।

 

 

 

আপনারা অনেকেই এটি জানেন না যে যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই। শুধুমাত্র ক্ষেত্র বিশেষে ডাক্তাররা কিছুদিন ঔষধ সেবনের উপদেশ দিয়ে থাকেন। গবেষনায় দেখা যায় পুরুষরা পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে মধু, খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন।

 

Loading...

ডিমের ক্ষেত্রে হাসের ডিম এবং দুধের ক্ষেত্রে ছাগলের দুধকে প্রাধান্য দিতে পারেন। তবে কিছু ইউনানী এবং আয়ুর্বেদীয় ঔষুধ আছে যা অনেক কাজের হয়ে থাকে ( এই বিষয়ে অন্য একদিন লেখার চেষ্টা করব)।

 

রাস্তাঘাট বা ফুটপাত থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট ক্রয় করা থেকে বিরত থাকুন। শুনলে হয়তো আপনার গা শিউরে উঠবে যে – কি ক্ষতিকর উপাদান এতে মেশানো হয়ে থাকে !! তাই এই সব ঔষুধ থেকে সাবধান থাকুন!

 

সবচেয়ে খারাপ দিক হলো যারা এই উত্তেজক ঔষধগুলি নিয়মিত সেবন করেন, তারা খুব সহজেই এর উপর নির্ভরশীল হয়ে পড়েন এবং উত্তেজক ঔষধ সেবন করা ছাড়া যৌন মিলন বা সহবাস করতে পারেন না। আর দীর্ঘদিন যাবৎ চালিয়ে যাবার কারণে একসময় এই ঔষধগুলির মারাত্মক ক্ষতিকর প্রভাবগুলি প্রকাশ পেতে থাকে।

 

কোন কোন পুরুষ পুরুপুরি যৌন ক্ষমতায় অক্ষম হয়ে পড়েন। এক সময় ঐ ঔষধ গুলিও শরীরে আর কাজ করে না। সাথে সাথে অনেকের অভ্যন্তরীণ অঙ্গগুলিও বিরূপ পার্শ্ব প্রতিক্রিয়ার শিকার হয়। অবস্থা এমন হয়ে দাড়ায় যে এইগুলির মারাত্মক পার্শ্ব প্রতিক্রিয়ায় পুরুষের যৌন জীবন বিপর্যস্থ হয়ে উঠে।

Facebook Comments
loading...

Leave a Reply