Sunday , 19 November 2017

বান্ধবীসহ নগ্ন হয়ে নাচলেন জন সিনা (ভিডিও সহ)

Loading...

ডব্লিউডব্লিউই তারকা জন সিনা কয়েক দিন আগে সবার সামনে আরেক রেসলার নিকি বেল্লাকে প্রেমের প্রস্তাব নেন। সে প্রস্তাবে সঙ্গে সঙ্গে সাড়া দেন নিকি। মূলত সে দিন থেকে দুজন আনুষ্ঠানিক-ভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে এর আগে থেকেই তারা একে অপরের বেশ ঘনিষ্ঠ। প্রায়ই তাদের এক সঙ্গে দেখা যেত বিভিন্ন জায়গায়। এসব ঘটনা বলতে গেলে পুরনো হয়ে গেছে। জন সিনা এবং নিকি এবার আলোচনায় আসলেন সম্পূর্ণ ভিন্ন এক ঘটনায়।

তারা সম্প্রতি এক সঙ্গে নাচলেন। তাও আবার নগ্ন হয়ে। ঘটনা এ পর্যন্ত থাকলেও হয়তো এটা নিয়ে খুব একটা আলোড়ন সৃষ্টি হতো না। কিন্তু তারা নগ্ন হয়ে নাচার ব্যাপারটি ভিডিও করেন এবং সেটা ইউটিউবে আপলোড করেন। ফলে বিশ্বব্যাপী অগণিত দর্শক তাদের এ ভিডিওতে হুমড়ি খেয়ে পড়ে। এখন পর্যন্ত এক মিলিয়নেরও বেশিবার তাদের এ ভিডিও দেখেছেন দর্শকরা।

জনপ্রিয় রেসলার জুটির এক সঙ্গে নগ্ন হয়ে নাচার অবশ্য একটি কারণ রয়েছে। সম্প্রতি সিনার বান্ধবী বেলার ইউটিউব চ্যানেল ৫ লাখ ব্যবহারকারীর মাইলফলক স্পর্শ করে। এটা উদযাপন করতেই তারা ব্যতিক্রমী এ পথ অবলম্বন করলেন। ভিডিওতে দেখা যায়, নিকি ‘৫০০’ লেখাসংবলিত একটি প্ল্যাকার্ড এবং জন সিনা ‘০০০’ লেখাসংবলিত একটি প্ল্যাকার্ড নিয়ে নগ্ন হয়ে নাচছেন। তারা এ প্ল্যাকার্ড দিয়ে ৫ লাখ সাবস্ক্রাইবারকে নির্দেশ করেন। সিনা-বেলার এ নাচ অত্যন্ত আকর্ষণীয় হলেও এটা ছিল অনেকটা কৌতুক ভঙ্গির।

Loading...

 

জন সিনা ১৯৭৭ সালের ২৩ এপ্রিল যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন। তার পুরো নাম জন ফেলিক্স অ্যান্থনি সিনা জুনিয়র। তিনি পেশাদার রেসলিং শুরু করেন ১৯৯৯ সালের ৫ নভেম্বর। এরপর থেকে রেসলিং জগতের অন্যতম জনপ্রিয় এ তারকা কখনো জন সিনা আবার কখনো দ্য প্রটোটাইপ হিসেবে পরিচিত হয়ে আসছেন। সিনা ২০০৯ সালে এলিজাবেথ হোবারদিওকে বিয়ে করেন। কিন্তু ২০১২ সালে তাদের ছাড়াছাড়ি হয়। সিনা তার পুরো ডব্লিউডব্লিউই ক্যারিয়ারে ২৫টি শিরোপা জিতেছেন। এর মধ্যে ১৬টি হলো আন্তর্জাতিক আসরের শিরোপা।

বিশ্ব মাতানো এ রেসলার ১৩ বার ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়নশিপ জেতেন এবং তিনবার এ টুর্নামেন্টের ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন হিসেবে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যান। অন্যদিকে তার বর্তমান বান্ধবী নিকি বেলা ১৯৮৩ সালের ২১ নভেম্বর জন্মগ্রহণ করেন। রেসলিংয়ে তার অভিষেক ঘটে ২০০৭ সালের ১৫ সেপ্টেম্বর। নিকি বেলা দুবারের ডব্লিউডব্লিউই ডিভাস চ্যাম্পিয়ন।

Facebook Comments

Leave a Reply